ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

গাজীপুরে বাস চাপায় মাদ্রাসা শিক্ষক নিহত

গাজীপুরের কাপাসিয়ায় বাস চাপায় এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। বুধবার (৪ অক্টোবর) সকাল নয়টায় টোক-কাপাসিয়া আঞ্চলিক সড়কের লোহাদী নামাবাজার নামক এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ছাত্র-শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।


জানা যায়, জলসিঁড়ি পরিবহনের বাস চাপা দিলে ঘটনাস্থলেই ওই শিক্ষকের মৃত্যু হয়। নিহত মাদ্রাসা শিক্ষক নুরুল আমিন (৩৫) কাপাসিয়ার টোক ইউনিয়নের টোক নগর গ্রামের জয়নাল আবেদীনের পুত্র। তিনি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার কোচেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক।


নুরুল আমিনের শ্যালক আসাদুল্লাহ মাসুম বলেন, 'আমার বোনজামাই প্রতিদিনের মতো সকালে মাদ্রাসায় যাওয়ার পথে জলপাইতলা নামক স্থানে পারাপারের চেষ্টা করেন। সেই সময় ঢাকা-কিশোরগঞ্জগামী জলসিঁড়ি বাসা তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।'


কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক লায়লা আখতার বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত নুরুল আমীনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।’


কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিঠুন বৈদ্য বলেন, বুধবার সকাল ৯টার দিকে জলসিঁড়ি পরিবহনের একটি বাস টোক থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মাদ্রাসা শিক্ষক নুরুল আমিন ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ ঘাতক বাসটিকে হেফাজতে নিলেও চালক পালিয়ে গেছে।  এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ads

Our Facebook Page